জিপি সিম ৪জি করার নিয়ম ২০২৪ - gp sim 4g active code 2024

gp new sim offer
ছবিঃ gp new sim offer

জিপি সিম ৪জি করার নিয়মঃ

Sim রিপ্লেসমেন্ট ফি 200 টাকা। Dhaka, সিলেট , Chottogram সিটির গ্রাহকরা সহজেই ঘরে বসে অনলাইনে Gp শপ থেকে ফর্ম পূরণ করে sim রিপ্লেস করে নিতে পারবেন। এর জন্য অনুগ্রহ করে গ্রামীণফোন ওয়েবসাইট এর শপ অপশনটি ভিজিট করুন।

gp sim 4g active code:

 এছাড়াও, 
আমাদের Grameenphone Center, Grameenphone Center Franchise, GP Express, Retailer Outlet এবং Service Touch Point এ ভিজিট করেও sim রিপ্লেস করা যাবে।

 সিম রিপ্লেস মেন্ট ফি -200 Taka

সেক্ষেত্রে,
ফিঙ্গারপ্রিন্ট verify করা হবে।তবে, আপনার Sim টি STAR এর আওতাভুক্ত হলে Grameenphone Center, Grameenphone Center Franchise, GP Online Shop এবং GP Express থেকে Free রিপ্লেস করতে পারবেন। বর্তমানে ৪জি সিম রিপ্লেস করলেই পাচ্ছেন Auto Tagging এ ফ্রি 5gb (৪জি) এবং ১1.5GB (4G/3G) মেয়াদ 7 দিন। Auto Tagging এর Offer নেয়ার জন্য আপনার Simটি হ্যান্ডসেটে ইনসার্ট করে হ্যান্ডসেটটি একবার Restart করুন। 4G ডাটা use এর ক্ষেত্রে ৪জি Sim, ৪জি enabled হ্যান্ডসেট, হ্যান্ডসেট এর network  মুড 4G/LTE করে নিতে হবে এবং ৪জি কাভারেজ এরিয়া এর মধ্যে থাকতে হবে। বিস্তারিত জানার জন্য Grameenphone ওয়েবসাইট ভিজিট করুন। 

জিপি বন্ধ সিম অফার 2024 - gp bondho sim offer 2024

 MyGP অ্যাপ থেকে internet প্যাক কিনলেই আপনি পাচ্ছেন বোনাস Data. MyGP অ্যাপ থেকে Data কিনে উপভোগ করুন 10% বোনাস। 

বর্তমানে বন্ধ সিমের জন্য আমাদের একটি আকর্ষণীয় অফার আছে। যে সকল গ্রাহকদের ৩ নভেম্বর ২০১৯ এর পর outgoing এক্টিভিটি নেই শুধুমাত্র তারা ০.৪৮ টাকা/মিনিট, ৩জিবি + ১০০ মিনিট ১০১ টাকায় ৩০ দিনের জন্য, ৫জিবি ৪৩ টাকায় ৭ দিনের জন্য এবং ৪৮ মিনিট ২৮ টাকায় ৩০ দিনের জন্য নিতে পারবেন। এলিজিবিলিটি চেক করার জন্য *121*5300# ডায়াল করুন।অফারটি শুধুমাত্র পাওয়ারলোড রিচার্জে পাওয়া যাবে। অফারটি নেয়ার জন্য আপনার নিকটস্থ পাওয়ারলোড রিটেইলার পয়েন্টে যোগাযোগ করুন।তবে বন্ধ সিমে এই কোড গুলো ডায়াল করলে যে কোনো একটি অফার পেতে পারেন।

হট টিপ্সঃ
আপনার সিমের স্পেশাল অফার খুব সহজে জানতে পারবেন মাই জিপি সফটওয়্যার থেকে।

Next Post Previous Post
3 Comments
  • নামহীন
    নামহীন ২৫ নভেম্বর, ২০২০ এ ১১:০৮ AM

    Gp sim 4g active code

  • Unknown
    Unknown ১৬ জানুয়ারী, ২০২২ এ ১০:২৬ PM

    আমার সিম কার্ড রিপ্লেসমেন্ট করতে চায়

  • Md Babu
    Md Babu ২৭ মার্চ, ২০২২ এ ৪:১৮ AM

    আমার সিমটা 4g করে দিক

Add Comment
comment url